Jio Vs Vi new year plan 2024: Jio Vs Vi প্ল্যানের তুলনা

Jio Vs Vi new year plan 2024: jio হল একটি জনপ্রিয় টেলিকম পরিষেবা তার নতুন বছরের প্রিপেইড প্ল্যান 2024 ঘোষণা করেছে অ্যামাজন প্রাইম ভিডিও সুবিধা সহ Vi-এর নতুন বার্ষিক পরিকল্পনার পরে রিচার্জ প্যাকগুলি বাজারে আসে ৷
jio-এর দীর্ঘমেয়াদী প্ল্যান বেস 365 দিনের বৈধতার উপরে অতিরিক্ত 24 দিনের বৈধতার ভাউচার অফার করে। অন্যদিকে, Vi-এর রিচার্জ প্রাইম ভিডিও মোবাইল সংস্করণ এক বছরের জন্য অফার করে।

আপনার যদি উভয় সিম থাকে এবং আপনি যদি এই নতুন প্ল্যানগুলির (Jio Vs Vi new year plan 2024) মধ্যে বিভ্রান্ত হন, তাহলে উত্তরটি রয়েছে এখানে….

Jio Vs Vi new year plan 2024: 

আপনি যদি আরও বেশি 5G মোবাইল ডেটা পছন্দ করেন, সস্তা দামে অতিরিক্ত বৈধতা এবং প্রাইম ভিডিওর কথা চিন্তা না করেন তবে জিও প্ল্যান নিন । এদিকে, আপনি vi প্ল্যান পেতে পারেন যদি আপনি কম দৈনিক ডেটা এবং বৈধতার সাথে আপস করতে পারেন কিন্তু 200 টাকার অতিরিক্ত সাবস্ক্রিপশনের প্রাইম ভিডিও চান ।

আমরা দুটি প্ল্যানের  তুলনা করার জন্য এখানে সম্পূর্ণ বিবরণ তুলে ধরলাম …….

Jio New Year Plan 2024:vi2

Jio New Year Plan 2024:

রিলায়েন্স-মালিকানাধীন নেটওয়ার্ক পরিষেবা প্রদানকারী তার ওয়েবসাইটে একটি শর্তাবলী পৃষ্ঠায় ব্যাখ্যা করেছে যে দীর্ঘমেয়াদী প্রিপেইড রিচার্জ প্ল্যান Rs. 2,999 একটি 24-দিনের বৈধতার ভাউচারের সাথে আসবে যা প্ল্যানটিকে স্বাভাবিক 365-দিনের বৈধতা শেষ হওয়ার পরে অতিরিক্ত 24 দিনের জন্য চালিয়ে যাওয়ার অনুমতি দেবে, যার ফলে মোট 389 দিনের বৈধতা। প্ল্যানটি MyJio এর ওয়েবসাইটের প্রিপেইড প্ল্যান পৃষ্ঠার মাধ্যমে বা MyJio অ্যাপ্লিকেশনের মাধ্যমে কেনা যাবে।

সেই 24 অতিরিক্ত দিনে বর্ধিত তার সুবিধাগুলি প্ল্যানের বাকি মেয়াদের সময় উপলব্ধ সুবিধাগুলির মতোই থাকবে৷ শুধুমাত্র গ্রাহকের দৈনিক খরচ কার্যকরভাবে Rs থেকে নেমে আসবে। প্রতিদিন 8.21 টাকা থেকে প্রতিদিন 7.70। এই প্ল্যানের সাথে, ব্যবহারকারীরা পূর্বে উল্লেখিত 389 দিনের প্রতিটি দিনের জন্য প্রতিদিন 2.5GB 4G ডেটা অ্যাক্সেস করতে পারবেন।

গ্রাহকরা যারা এই টাকা দিয়ে পছন্দ করে 2,999 প্রিপেড প্ল্যান উপভোগ করবে তারা সীমাহীন ভয়েস কল এবং প্রতিদিন 100টি বিনামূল্যে সমস পাবেন । এই প্ল্যানটি সীমাহীন 5G ডেটার অনুমতি দেয়, যদিও 5G অ্যাক্সেসিবিলিটি অঞ্চল অনুসারে পরিবর্তিত হয়। 5G নেটওয়ার্ক কভারেজ এলাকার ব্যবহারকারীরা এটি অ্যাক্সেস করতে সক্ষম হবেন।

Jio New Year Plan 2024:

Jio New Year Plan 2024 Benifts:

  • একজন যোগ্য সাবস্ক্রাইবার, যিনি অফারটি চলাকালীন, 20শে ডিসেম্বর 2023 তারিখে বা তার পরে অফারের সময়কাল পর্যন্ত রিচার্জ করেন,
    তিনি 24 দিনের বৈধতার ভাউচার পাওয়ার অধিকারী হবেন যা MyJio অ্যাপে যোগ্য গ্রাহক দ্বারা রিডিম করা যেতে পারে।
  • ভাউচার সক্রিয় করার জন্য MyJio “ভাউচার” ট্যাব নির্বাচন করুন এবং 24 দিনের ভাউচার রিডিম করুন।
    24 দিনের বৈধতার ভাউচারের সুবিধাগুলি নিম্নরূপ
Eligible recharge Validity Benefits
MRP 2999 24 Days
  1. Unlimited 4G Data -2.5 GB/day highspeed data and thereafter unlimited data at 64 Kbps; Unlimited 5G data, as per pack benefits
  2. Unlimited National Calls in home and roaming
  3. 100 National SMS/Day in home and roaming
  4. Complimentary subscription to Jio Apps

Vi New year Plan 2024

3,199 টাকার একটি নতুন বার্ষিক প্রিপেড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। নতুন Vodafone Idea দীর্ঘ মেয়াদী প্ল্যান অ্যামাজন প্রাইম ভিডিওর বার্ষিক সাবস্ক্রিপশন অফার করে। এই Vi প্ল্যানটি প্রিপেইড গ্রাহকদের OTT প্ল্যাটফর্মে তাদের প্রিয় শো স্ট্রিম করতে দেয় কোনো অতিরিক্ত সাবস্ক্রিপশন চার্জ ছাড়াই। নতুন প্যাকটি 365 দিনের বৈধতার সাথে সীমাহীন ভয়েস কলিং সহ 2GB দৈনিক ডেটার মতো সুবিধাগুলি অফার করে। রিচার্জ প্ল্যানটি প্রতিদিন 100টি বিনামূল্যে SMS অফার করে।

Vi-এর ওয়েবসাইট অনুসারে, নতুন 3,199 টাকার বার্ষিক রিচার্জ প্ল্যানটি এক বছরের জন্য Amazon প্রাইম ভিডিও মোবাইলের সাথে মোট 730GB ডেটা অ্যাক্সেস দেয়। এই প্ল্যানটি 365 দিনের জন্য বৈধ এবং সীমাহীন ভয়েস কল এবং প্রতিদিন 100টি বিনামূল্যে SMS অফার করে৷ টেলিকম অপারেটরের মতে, এই প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা দেওয়া হয়।

নতুন প্ল্যানটি রাত 12:00 থেকে সকাল 6 টার মধ্যে সীমাহীন বিনামূল্যে ডেটা সরবরাহ করে। উইকএন্ড ডেটা রোলওভার বৈশিষ্ট্যের সাথে, প্রিপেইড গ্রাহকরা সপ্তাহ থেকে সপ্তাহান্তে তাদের অব্যবহৃত ডেটা নিয়ে যেতে পারবেন।

 

Vi New Year plan 2024

Vi এছাড়াও সর্বশেষ রিচার্জ প্ল্যানের সাথে Vi Movies এবং TV সাবস্ক্রিপশন অফার করে যা Aaj Tak, ABP, Discovery এবং আরও অনেক কিছু সহ 200 টিরও বেশি টিভি চ্যানেল সহ 5,000 টিরও বেশি চলচ্চিত্র এবং শোতে অ্যাক্সেস আনতে দাবি করা হয়।
Vi-এর প্রতিদ্বন্দ্বী রিলায়েন্স জিও এবং ভারতী এয়ারটেল ওটিটি সাবস্ক্রিপশন সহ অনুরূপ বার্ষিক প্রিপেইড প্ল্যান অফার করে। Jio-এর বার্ষিক রিচার্জ প্ল্যানের দাম Rs. 4,498 এবং এটি প্রাইম ভিডিও মোবাইল, ডিজনি+ হটস্টার, SonyLiv এবং Zee5 সহ একাধিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে অ্যাক্সেস অফার করে। Airtel এর একটি বছরের প্ল্যান রয়েছে যার দাম Rs. Disney+ Hotstar Mobile এবং Wynk Music-এ বিনামূল্যে এক বছরের সাবস্ক্রিপশন সহ 3,359 ।


Discover more from Infodata News

Subscribe to get the latest posts sent to your email.

Leave a Reply